আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ ইং

সানোড়ায় নৌকা মার্কায় ভোট চাইলেন ঢাকা জেলা ছাত্রলীগ

রনজিত কুমার পাল (বাবু),নিজস্ব প্রতিবেদক:

ঢাকা জেলার ধামরাই উপজেলার বিভিন্ন ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদের দ্বিতীয় ধাপের নির্বাচন ১১ই নভেম্বর ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনে নৌকা প্রতিকের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের পক্ষে প্রচারণা চালিয়ে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। 

ঢাকা জেলা উত্তর শাখার নেতৃত্বে ছাত্রলীগের জেলা, উপজেলা ও ইউনিয়ন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এরই ধারাবাহিকতায় শনিবার (৩০ অক্টোবর ২০২১) দিনব্যাপী ধামরাই উপজেলার সানোড়া ইউনিয়নে দেওনাই গ্রামে নির্বাচনী প্রচারণা অনুষ্ঠিত হয়েছে ।

সানোড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতি মোঃ মখদুম হোসেন এর সভাপতিত্বে সানোড়া ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা মার্কার মনোনীত প্রার্থী খালেদ মাহমুদ খান লাল্টু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মোঃ সাইদুল ইসলাম , ধামরাই উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক সারোয়ার মাহমুদ তুষার ,

সানোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান সাধারণ সম্পাদক আব্দুল কাদের , ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুস সামাদ সহ ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামীলীগ , যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দরা ।

এ সময় ধামরাই উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন মোহাম্মদ জামিল হোসেন , রাশেদুল কবির রবিন , জোবায়ের আহমেদ অনিক ।

এ’সময় বক্তারা বলেন আপনারা আগামী ১১ই নভেম্বর সকাল থেকে ভোট কেন্দ্রে গিয়ে আপনাদের পরিক্ষিত আপনজন যাকে মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন মানবতার মা শেখ হাসিনা নৌকা প্রতিকের প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন।

সেই সকলের প্রিয় সাবেক ছাত্রনেতা ও সানোড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে আপনাদের ভোটে পরপর দুই বারের নির্বাচিত বর্তমান চেয়ারম্যান খালেদ মাসুদ লাল্টু ভাইকে নৌকা প্রতিকে ভোট দিয়ে নির্বাচিত করে সানোড়া ইউনিয়নের উন্নয়ন অগ্রগতির চাকাকে সচল করে সানোড়া ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার সুযোগ দিন।

আপনারা জানেন নৌকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মানণীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতিক,নৌকা উন্নয়ন অগ্রগতি ও শান্তির প্রতিক।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ